৩১তম বিসিএস ক্যাডার এসোসিয়েশনের নেতৃত্বে গণপূর্তের চমক

৩১তম বিসিএস ক্যাডার এসোসিয়েশনের নেতৃত্বে গণপূর্তের চমক

৩১তম বিসিএস ক্যাডার এসোসিয়েশনের নতুন কমিটির নেতৃত্ব চমক দেখিয়েছে গণপূর্ত অধিদপ্তর। এখান থেকে রেকর্ড ৯ জন নির্বাহী প্রকৌশলী নেতৃত্বের জন্য মনোনীত হয়েছেন।

এর আগে এতো বেশি সংখ্যক কর্মকর্তা কোন এসোসিয়েশনের নেতৃত্বে স্থান পাননি। শুক্রবার থেকে নতুন এই কমিটি আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে।

গত মঙ্গলবার মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মিলন চত্বরে ত্রিবার্ষিক কাউন্সিল থেকে এ কমিটি ঘোষণা করা হয়। টানা চতুর্থবারের মতো সভাপতি মনোনীত হলেন ফ্যামেলি প্ল্যানিং ক্যাডারের আব্দুল্লাহ আল হাদী। আর সাধারণ সম্পাদক হয়েছেন প্রশাসন ক্যাডারের মোসা. আকতারুন্নেসা।

কমিটিতে স্থান পাওয়া গণপূর্ত অধিদপ্তরের কর্মকর্তাদের মধ্যে ঢাকা ডিভিশন-৪ এর নির্বাহী প্রকৌশলী মো. সাইফুজ্জামান চুন্নু এবং দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন রনি যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন। এছাড়া সাংগাঠনিক সম্পাদক পদে রাজশাহীর নির্বাহী প্রকৌশলী হারুন অর রশীদ, পূর্ত সম্পাদক হিসেবে বরগুনার নির্বাহী প্রকৌশলী সুব্রত বিশ্বাস দায়িত্ব পেয়েছেন।

সহ সম্পাদক হয়েছেন কাঠের কারখানা বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. তরিকুল আলম, ইএম বিভাগ-৫ এর নির্বাহী প্রকৌশলী মো. আবু সুফিয়ান মাহবুব ও মুন্সীগঞ্জের নির্বাহী প্রকৌশলী মো. খায়রুজ্জামান সবুজ। সদস্য পদে মিরপুর ডিভিশনের নির্বাহী প্রকৌশলী রাশেদ আহসান ও রক্ষণাবেক্ষণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মুস্তাফিজুর রহমান।

শুক্রবার ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে এই কমিটির যাত্রা শুরু করে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *