কে দোষী এখনই বলা যাবে নাঃ ডিএমপি প্রধান

কে দোষী এখনই বলা যাবে নাঃ ডিএমপি প্রধান

 

স্টাফ রিপোর্টারঃ

শাহবাগ থানায় নিয়ে এডিসি হারুন অর রশিদ কর্তৃক তিন ছাত্রলীগ নেতার উপর নির্যাতনের ঘটনায় কে দোষী তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাবে না বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার গোলাম ফারুক।

ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈম বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থার খোঁজ নিতে বিএসএমএমইউ’তে যান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বেলা পোনে ১ টার দিকে তিনি বিএসএমএমইউ’তে যান। পরে সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের একথা বলেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার
কে.এন.রায় নিয়তি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কমিশনার মহোদয় বিএসএমএমইউতে চিকিৎসাধীন ছাত্র নেতা নাঈমকে দেখতে যান। বেলা পোনে ১ টার দিকে কমিশনার মহোদয় হাসপাতালটিতে যান। তিনি সেখানে নাঈমের স্বাস্থ্যগত খোঁজ খবর নেন।

হাসপাতাল থেকে বেড়িয়ে কমিশনার গণমাধ্যমকে বলেন, তদন্ত কাজ শেষ না হওয়া পর্যন্ত কে দোষী তা বলা যাচ্ছে না। দুইজন অফিসারকে আইডেন্টিফাই করা হয়েছে৷ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। দোষী প্রমানিত হলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। তদন্ত কমিটিও রিপোর্ট দিলে কার কতটুকু দোষ সেটা জানা যাবে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *