তারা আমাদের নি:স্ব করে দিয়েছে: কাদের

তারা আমাদের নি:স্ব করে দিয়েছে: কাদের

বিএনপি আওয়ামী লীগকে নি:স্ব করে দিয়েছে এমন দাবি করে দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের বলেছেন, দেশে প্রধানমন্ত্রী হিসেবে তার কোনো বিকল্প নাই। বিএনপি নির্বাচনে বিজয়ী হলে কাকে প্রধানমন্ত্রী বানাবে এমন প্রশ্নও রাখেন তিনি।

শনিবার বিকেলে মিরপুর দারুস সালাম বালুর মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের আরো বলেন, জনগণের কাছে আমি জানতে চাই, শেখ হাসিনার বিকল্প প্রধানমন্ত্রী কে আছেন? তার মতো জনদরদি নেতা কে আছেন? আমি সব দলের কাছে জানতে চাই, শেখ হাসিনা ছাড়া যোগ্য নেতা কে আছে? বিএনপি কাকে নেতা বানাবে?

তিনি বলেন, জনগণ কি চায় শেখ হাসিনা পদত্যাগ করুক? আদালতের আদেশে কেয়ারটেকার সরকার কবরে ঘুমিয়ে আছে। সেটা কি আর এ দেশের জনগণ চায়? তারা (বিএনপি) কেন চায়? আসলে তাদের মুখে মধু অন্তরে বিষ।

কাদের বলেন, তারা বলে ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কোনো ক্ষতি হবে না। কী সুন্দর কথা! এমনিতে তারা আমাদের নিঃস্ব করে দিয়েছে। তারা ক্ষমতায় আসলে বাকিটা এক রাতের মধ্যে শেষ করে দেবে। বিএনপির তিনটি গুণ, দুর্নীতি, সন্ত্রাস ও মানুষ খুন।

ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি সন্ত্রাসীদের দল। আমরা বলছি না, কানাডার আদালত বলছে। তাদের হাতে রক্তের দাগ। অথচ আজ তারা মিষ্টি মিষ্টি কথা বলে। মোশতাক ও জিয়ার নেতৃত্বে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ৩ নভেম্বর হত্যাকাণ্ড ঘটেছে।

বিএনপি নেতাদের কোনো ঈমান নেই উল্লেখ করে তিনি বলেন, আমানুল্লাহ আমান ফলের রস খেয়ে সব ভুলে গেছেন। এমনকি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে এসেছেন। গয়েশ্বর কিশোরগঞ্জের কোরাল মাছ খেয়ে খুশি হয়েছেন। কিছু প্যাকেট বাড়ির জন্যও নিয়ে গেছেন। এগুলো ওপেন, ছবি আছে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *