চুরির অভিযোগে রাতভর নির্যাতনে কিশোরের মৃত্যু

চুরির অভিযোগে রাতভর নির্যাতনে কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর মোহাম্মদপুর থানার আজিজ মহল্লা এলাকায় নির্মাণাধীন ভবনের রড চুরির অভিযোগে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত কিশোরের নাম – মো. আকাশ (১৪)। বাবার নাম রহমত আলী। সে স্থানীয় একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহফুজুল হক।

তিনি বলেন, এক কিশোরকে হত্যার অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছি। এই ঘটনায় ভুক্তভোগী পরিবার মামলা করলে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

তিনি আরও বলেন, নির্মাণাধীন ভবনটি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন। এই ভবনে কয়েকজন শ্রমিক থাকত। তারাই এই ঘটনা ঘটিয়েছে বলে পরিবারের অভিযোগ।

নিহতের ফুফু ঘটনাস্থলে আহাজারিরত অবস্থায় বলেন, আমার ভাইয়ের ছেলে স্কুল ছাত্র। সে চুরির সঙ্গে জড়িত নয়। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে এই দিকে আসত।

তিনি আরও বলেন, গতকাল রাতে আকাশ বাসায় ফেরেনি। বৃহস্পতিবার ভোরে একজন আমাকে ফোন করে জানায়, আকশা অসুস্থ। তাকে বাসা নিয়ে যেতে বলে৷ পরে আমরা আকাশকে বাসায় নিয়ে গেলে সে আরএ অসুস্থ হয়ে পরে। পানি খেতে চাইলে তাকে পানি দেওয়া হয়৷ এরপরই সে মৃত্যুর কোলে ঢলে পরে।

নিহত কিশোরের পরিবার ও স্থানীয়দের অভিযোগ, রাতভর মারধরের পর ভোর বেলার পরিবারকে জানানো হয়। বাসায় নেওয়ার পরেই মৃত্যু হয়। নির্যাতনের ঘটনায় জড়িতরা সবাই নির্মাণাধীন ভবনের শ্রমিক। রাতে যখন ঐ কিশোরকে মারধর করা হয় তখন অনেকে বাধা দিলেও তাতে কর্ণপাত করেন নি শ্রমিকরা। কিশোরটি সারা শরীরে আঘাতের চিনহ রয়েছে। আর, ঘটনার পর থেকেই পলাতক নির্মাণাধীন ভবনের সবাই।

এ দিকে কিশোরকে নির্যাতনে হত্যার খবর পেয়ে সুষ্ঠু বিচারের দাবিতে নির্মাণাধীন ভবনটি ঘিরে রাখে স্থানীয়রা।

ময়নাতদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *