পল্লবীতে রাজু খুনের মূল পরিকল্পনাকারী গ্রেফতার

পল্লবীতে রাজু খুনের মূল পরিকল্পনাকারী গ্রেফতার
রাজু হত্যার মূল পরিকল্পনাকারী গ্রেফতার
পল্লবীতে রাজু খুনের মূল পরিকল্পনাকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

 

স্টাফ রিপোর্টার

রাজধানীর মিরপুরের পল্লবী এলাকায় মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে চাঞ্চল্যকর রাজু (৩২) হত্যা মামলার প্রধান পরিকল্পনাকারী শাহেনশাহকে (৩৪) রাজধানীর তেজগাঁও এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে র‍্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ২৩ জুলাই রাজু (৩২) পল্লবী থানাধীন এলাকায় আসামি সামসাদ আলীর (গুল্লা) সঙ্গে মোবাইলে লুডু খেলছিলেন। এক পর্যায়ে লুডু খেলা নিয়ে কথা কাটাকাটি হলে আসামি সামসাদ আপত্তিকর ভাষায় রাজুকে গালিগালাজ করে। এসময় রাজু প্রতিবাদ করায় পাশেই অবস্থান করা শাহেনশাহ ও তার প্রধান সহযোগীরা ফোন করে ঘটনাস্থলে ডেকে এনে রাজুর ওপর দেশীয় অস্ত্রসহ অতর্কিত হামলা চালায়। এরপর রাজু গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় রাজুকে তার স্ত্রী এবং প্রতিবেশীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ২৬ জুলাই সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এএসপি মাজহারুল ইসলাম আরও বলেন, চাঞ্চল্যকর ঘটনায় ভিকটিমের স্ত্রী পল্লবী থানায় শাহেনশাহসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে র‍্যাব-৪ সংশ্লিষ্ট বিষয়ে ছায়াতদন্ত শুরু করে এবং হত্যার প্রধান পরিকল্পনাকারী শাহেনশাহকে গ্রেফতার করে।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *