৩য় বার ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি হলেন হারুন অর রশীদ

৩য় বার ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি হলেন হারুন অর রশীদ

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ ৩য় বারের মত ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন।

শনিবার দুপুরে রাজধানীর পাশে নরসিংদীর হেরিটেজ রিসোর্ট অডিটোরিয়ামে কিশোরগঞ্জ জেলা সমিতির দ্বিবর্ষিক সাধারণ সভা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে সর্বসম্মতভাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি প্রধান হারুন অর রশিদ সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি তোফায়েল কবির খান মহাসচিব নির্বাচিত হয়েছেন।

ঢাকাস্থ বিপুলসংখ্যক কিশোরগঞ্জ বাসীর উপস্থিতিতে এক আনন্দঘন পরিবেশে দুপুরে সাধারণ সভা শুরু হয়। কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি ডিআইজি হারুন অর রশিদের সভাঅতিত্বে সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, কিশোরগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী মোঃ ইউসুফ, জেলা সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী ইসরোফ হুসেন, বিশিষ্ট শিল্পপতি তোফায়েল কবির খান সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাধারণ সভাস শেষে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠনের জন্য গঠিত নির্বাচন কমিশনের প্রধান বৃহত্তর ময়মনসিংহ সমিতির সহ-সভাপতি সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা হারুন অর রশিদ নির্বাচন পরিচালনা করেন। নির্বাচনে সর্বসম্মতিভাবে ডিআইজি হারুন অর রশিদকে সভাপতি ও শিল্পপতি তোফায়েল কবির খানকে মহাসচিব নির্বাচিত করা হয়।

editor

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *